আ’লীগের ২ পক্ষের সং ঘর্ষে চেয়ারম্যানসহ আ হত ৭জন

ফেনীর ছাগলনাইয়ায় আওয়ামী লীগের বিবাদমান পক্ষের মধ্যে দফায় দফায় সং ঘর্ষ ও হামলার ঘটনায় চেয়ারম্যানসহ কমপক্ষে সাতজন আহত হয়েছেন।
বৃহস্পতিবার ছাগলনাইয়া পৌর শহরের জমাদ্দার বাজারে এ ঘটনা ঘটে।
সদ্য শপথ নেয়া উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি এনামুল হক মজুমদারের উপস্থিতিতে তার সমর্থকরা ঘোপাল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ঘোপাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুল হক মানিকসহ কমপক্ষে চারজনকে কুপি য়ে ও পিটি য়ে আ হত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

কয়েক ঘণ্টা ধরে চলা সং ঘর্ষ থামাতে পুলিশ বিপুল সংখ্যক ফাঁকা গু লিবর্ষণ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। জমাদ্দার বাজার রণক্ষেত্রে পরিণত হয়।
জানা গেছে, দুপুর সদ্য ঘোষিত ঘোপাল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত চেয়ারম্যান আজিজুল হক মানিক পৌর শহরের জমাদ্দার বাজারে আওয়ামী লীগের প্রধান কার্যালয়ে ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীদের নিয়ে উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দকে ফুল দিতে আসেন। ওই সময় আওয়ামী লীগ অফিসের বাহিরে ঘোপাল ইউনিয়ন যুবলীগের নেতা ও স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য শামীম মেম্বারের সঙ্গে পূর্ব শুত্রুতার জের ধরে নব নির্বাচিত ভাইস চেয়ারম্যান এনামুল হকের সমর্থক হিসেবে পরিচিত যুবলীগ নেতা বাঁশপাড়া গ্রামের নবীর সঙ্গে কথা-কা টাকাটি ও ধাক্কাধা ক্কি হয়।

এ ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় ওই সময় দু-পক্ষের মধ্যে হাতাহাতি ও মা রধরের ঘটনা ঘটে। এর কিছুক্ষণ পরে ভাইস চেয়ারম্যান এনামের ভাতিজা আওয়ামী লীগ অফিসে এসে বাকবিতণ্ডাতায় জড়ালে সেখানে নতুন করে সং ঘর্ষের সূত্রপাত হয়।
এ সময় উপজেলা আওয়ামী লীগের অফিসে অবস্থান নেতা বিপুল সংখ্যক নেতাকর্মী এনামের লোকদের বিরুদ্ধে অবস্থান নেয়। দুপুর আড়াইটার দিকে দু-পক্ষের মধ্যে মীমাংসার জন্য দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি সামছুদ্দিন আহম্মদ বুলু মজুমদারের সভাপতিত্বে বৈঠক অনুষ্ঠিত হয়।

Facebook Comments