খালেদা জিয়ার সঙ্গে দেখা করলেন পুত্রবধূ সিথি

বঙ্গবন্ধু শেখ মুজিব বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির চেয়ারপারসন কারাবন্দী খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছেন তার ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান সিথি। এসময় খালেদা জিয়ার স্বজনরাও তার সঙ্গে ছিলেন।
মঙ্গলবার বিকালে বিএসএমএমইউর ৬২১ নম্বর কেবিনে খালেদা জিয়ার ৫ আত্মীয় তার সঙ্গে দেখা করেন। তারা প্রায় এক ঘণ্টা সেখানে ছিলেন। তবে হাসপাতাল থেকে বেরিয়ে কেউই গণমাধ্যমের সঙ্গে কথা বলতে রাজি হননি।
খালেদা জিয়ার ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান সিথি শনিবার লন্ডন থেকে দেশে এসেছেন। গতকাল তিনি শাশুড়ির সঙ্গে দেখা করেন। খালেদা জিয়ার ছোট ভাইয়ের স্ত্রী কানিজ ফাতেমা, ভাতিজা অভিক এস্কান্দার, নাতনি জাহিয়া রহমান ও রাইসা ইসলাম হাসপাতালে গিয়ে খালেদা জিয়ার সঙ্গে দেখা করেন।
সিথি ঢাকায় এসে সরাসরি খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজায় যান। সেখানেই তিনি অবস্থান করবেন।
বিএনপির একটি সূত্র জানায়, এবার দেশেই ঈদ করবেন সিথি। তিনি ঈদের দিন শাশুড়ির সঙ্গে দেখা করবেন। পাশাপাশি স্বজনদের সঙ্গে যোগাযোগ করবেন।
শর্মিলা রহমান সিথি ১৫ দিন দেশে থাকবেন। এ সময়ে তিনি দলীয় কোনো কর্মসূচিতে অংশগ্রহণ কিংবা দলের গুরুত্বপূর্ণ কোনো নেতার সঙ্গে দেখা করবেন না।
২০১৫ সালের ২৪ জানুয়ারি মালয়েশিয়ায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান আরাফাত রহমান কোকো। কোকোর মৃত্যুর পর স্ত্রী শর্মিলা রহমান দুই সন্তানকে নিয়ে মালয়েশিয়া থেকে লন্ডনে চলে যান। এখন তারা সেখানেই বসবাস করছেন।

Facebook Comments