খালেদা জিয়ার সাক্ষাৎ চান স্বজনরা

২১ ফেব্রুয়ারি মহান জাতীয় শহীদ দিবস বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে চান তার স্বজনরা। এজন্য খালেদা জিয়ার ভাই শামীম ইস্কেন্দার স্বাক্ষরিত একটি আবেদন সংশ্লিষ্ট দফতরে জমা দেয়া হয়েছে।

গত ১৯ ফেব্রুয়ারি খালেদা জিয়ার ভাই শামীম ইস্কান্দার সাক্ষাৎ চেয়ে কারা মহাপরিদর্শকের নিকট আবেদন করেছেন। তবে বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) এ রিপোর্ট লেখা পর্যন্ত কারা কর্তৃপক্ষ থেকে সাক্ষাতের অনুমতি দেয়া হয়নি।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, পরিবারের ছয় সদস্য ঐদিন বিএনপি চেয়ারপারসনের সঙ্গে সাক্ষাৎ করতে চান। এ ব্যাপারে লিখিত আবেদন করা হলেও এখন পর্যন্ত অনুমতি দেওয়া হয়নি।

তিনি বলেন, ‘চেয়ারপারসনের ভাতিজা শাফিন ইস্কান্দার, ভাতিজার স্ত্রী অরনী ইস্কান্দার, ভাতিজা অভিক ইস্কান্দার, ভাই শামীম ইস্কান্দার, ভাগিনা শাহরিয়া হক ও ভাবি কানিজ ফাতেমা সাক্ষাৎ করতে চান।’

উল্লেখ্য, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া কারা তত্ত্বাবধানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন রয়েছেন। সবশেষ গত ১১ ফেব্রুয়ারি বিএনপি চেয়ারপারসনের কয়েকজন স্বজন তাঁর সঙ্গে সাক্ষাৎ করেন।

Facebook Comments